দীর্ঘতম ব্যাটারি লাইফ সহ 10 টি ট্যাবলেট

দীর্ঘতম ব্যাটারি লাইফ সহ 10 টি ট্যাবলেট
আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে নিচের বাটন এ ক্লিক করুন ....

দীর্ঘতম ব্যাটারি লাইফ সহ 10 টি ট্যাবলেট। যাতায়াত করে একঘেয়েমি বন্ধ করার জন্য আপনি যদি আপনার ট্যাবলেটটি আপনার সাথে ট্রেনে নিয়ে যাচ্ছেন বা বিছানায় শপথ নেওয়ার সময় কোনও ইবুক পড়ছেন, আপনি যা করছেন তার চার্জ দেওয়ার জন্য থামানোর চেয়ে খারাপ আর কিছু নেই। প্রাচীরের সাথে সংযুক্ত থাকাকালীন থ্রি বাজানো বা নেটফ্লিক্স দেখার কোনও মজা নেই।

আমাদের পরীক্ষায়, আমরা নির্ধারণ করেছি যে কোন ট্যাবলেট চার্জে সবচেয়ে বেশি দীর্ঘস্থায়ী হয়। ল্যাপটপ ম্যাগ ব্যাটারি টেস্ট আপনাকে চার্জিং কেবলটি আবিষ্কার করার আগে আপনি কতক্ষণ কোনও ট্যাবলেট ব্যবহার করতে পারবেন তা দেখার জন্য অবিচ্ছিন্নভাবে Wi-Fi এর মাধ্যমে ওয়েব ব্রাউজ করে। এখানে সবচেয়ে ধৈর্য সহ ট্যাবলেটগুলি রয়েছে: 

iPad Pro 10.5-inch

আইপ্যাড প্রো 10.5-ইঞ্চি (13:55)

অ্যাপলের সর্বশেষ ট্যাবলেট, 10.5-ইঞ্চি আইপ্যাড প্রো হ’ল আমরা সম্প্রতি পরীক্ষিত সবচেয়ে দীর্ঘস্থায়ী ট্যাবলেট। 13 ঘন্টা 55 মিনিট এমন একটি ডিভাইসের জন্য প্রচুর ধৈর্য যা এর এ 10 এক্স ফিউশন সিপিইউ (এমনকি কিছু ল্যাপটপের প্রতিদ্বন্দ্বী করে) এর জন্য দুর্দান্তভাবে পারফরম্যান্সের ধন্যবাদ জানায়। এটি কেবলমাত্র 0.2 ইঞ্চি পাতলা একটি শরীরে।

iPad 9.7-inch (12:59)

আইপ্যাড 9.7-ইঞ্চি (12:59)

অ্যাপলের 9.7 ইঞ্চি ল্যাপটপ চার্জের জন্য 13 ঘন্টা কম থাকে। আমরা 9.7 ইঞ্চির আইপ্যাড এর সাশ্রয়ী মূল্যের 3232 ডলার দাম, উজ্জ্বল প্রদর্শন এবং দুর্দান্ত স্পিকারের জন্যও ভালবাসি। এটি অ্যাপল পেন্সিল বা স্মার্ট কীবোর্ড সমর্থন করে না, তবে এটি একটি দুর্দান্ত মিডিয়া খরচ ডিভাইস।

Amazon Fire HD 8 (11:19)

আপনি অ্যামাজন ফায়ার এইচডি 8 এ 11 ঘন্টা ব্যাটারি লাইফ পাবেন তবে আমরা আশা করি আপনি অ্যামাজনের অ্যাপ স্টোরটি পছন্দ করবেন। এমনকি আপনি ফায়ার এইচডি ৮. গুগল প্লে পেতে পারেন that ৮০ এর উল্লেখ করার দরকার নেই এবং প্রাইম সদস্যরা এক টন বই, সিনেমা এবং টেলিভিশন শোতে অ্যাক্সেস পান।

লেনভো যোগ বই (9:31)

চার্জ দেওয়ার জন্য সাড়ে নয় ঘন্টা চালিত লেনোভোগ যোগ বইটি আমাদের মধ্যে দেখা সবচেয়ে উদ্ভাবনী পণ্যগুলির মধ্যে একটি। এটি শূন্য-ট্র্যাভেল সহ স্পর্শ পৃষ্ঠযুক্ত একটি ল্যাপটপ প্রকাশ করতে উন্মুক্ত, ওয়াকম ট্যাবলেট হিসাবে দ্বিগুণ সংবেদনশীল কীগুলি স্পর্শ করুন। লেনভোর অ্যান্ড্রয়েড কাস্টমাইজেশন সহায়ক, তবে ল্যাপটপ মোডে ব্যবহার করা একটি ব্যথা। আমি আশা করি আপনি নোট গ্রহণ পছন্দ করবেন।

Samsung Galaxy Tab S3

স্যামসং গ্যালাক্সি ট্যাব এস 3 (8:45)

আপনি যদি সেই ধরণের হয়ে থাকেন যা তাদের ট্যাবলেট সহ কীবোর্ড পছন্দ করেন তবে আপনি গ্যালাক্সি ট্যাব এস 3 এর 8 ঘন্টা এবং 45 মিনিটের ব্যাটারি লাইফকে মূল্য দেবেন। এটি অঙ্কন করার জন্য একটি এস পেন এবং একটি মজাদার প্রিমিয়াম ডিজাইনের সাথে আসে। 9.7 ইঞ্চি স্ক্রিনটি এইচডিআর সমর্থন করে, তাই আপনি সত্যিই প্রাণবন্ত রং দেখতে পাবেন।

Huawei MediaPad M3 (8:42)

হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম 3 (8:42)

চার্জে 8:40 অবধি স্থায়ী হুয়াওয়ে মিডিয়াপ্যাড এম 3, একটি অ্যান্ড্রয়েড ট্যাবলেটটির জন্য 299 ডলারে দামের মতো। সেই দামের জন্য আপনি যা পাবেন তা হ’ল একটি উজ্জ্বল প্রদর্শন এবং দুর্দান্ত অডিও মানের, এবং দৃ performance় কার্য সম্পাদনের পাশাপাশি অ্যান্ড্রয়েড 6.0 এর জন্য হুয়াওয়ের ইএমইউআই স্ক্রিনের সংশোধিত নকশা।

Asus ZenPad 8

আসুস জেনপ্যাড 8 (8:22)

কেবল আসুস জেনপ্যাড 8 গত 8 ঘন্টা 22 মিনিট নয়, এটির একটি উজ্জ্বল এবং নির্ভুল প্রদর্শন, দুর্দান্ত সাউন্ড এবং একটি লাইটওয়েট ডিজাইন রয়েছে যা আপনাকে ভুলে যেতে বাধ্য করে যে আপনি এটি বহন করছেন। দুর্ভাগ্যক্রমে, আপনি যখন অ্যাপ্লিকেশনগুলির মধ্যে স্যুইচ করছেন তখন এটি বিরতি দেওয়ার প্রবণতা থাকে।

Asus ZenPad 3S 10

অনেকগুলি উইন্ডোজ ট্যাবলেট এবং 2-ইন-1s ক্ষমতার জন্য সহনশীলতা ত্যাগ করার সময়, আইপ্যাড প্রো ব্যাটারি জীবন এবং গতির একটি ভাল ভারসাম্য সরবরাহ করে। এই 12.9-ইঞ্চি স্লেটটি ল্যাপটপ ম্যাগ ব্যাটারি টেস্টে 10 ঘন্টােরও বেশি সময় ধরে ছিল। আইপ্যাড প্রো সস্তা নয়, এবং এটি আপনার ল্যাপটপটি কোনও পৃষ্ঠের ক্যানের মতো প্রতিস্থাপন করবে না। তবে আইপ্যাড প্রো এর এ 9 এক্স প্রসেসর; খাস্তা, 5 মিলিয়ন-পিক্সেল প্রদর্শন; এবং  অ্যাপল পেন্সিল এবং স্মার্ট কীবোর্ড এটিকে একটি বহুমুখী ডিভাইস তৈরি করে যা দূরত্ব যেতে পারে।


আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে নিচের বাটন এ ক্লিক করুন ....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *